কুড়িগ্রাম চিলমারীতে করোনা সুরক্ষা উপকরণ বিতরণ

কুড়িগ্রামের  চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন কমিউনিটি ক্লিনিক ও স্থানীয় সাংবাদিকদের মাঝে করোনাভাইরাস সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে কুড়িগ্রাম উন্নয়ন ফোরাম, ঢাকার উদ্যোগে প্রেসক্লাব চিলমারীর কার্যালয়ে সাংবাদিক ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংশ্লিষ্ট প্রতিনিধিদের কাছে এসব নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করা হয়।

সাংবাদিকদের মধ্যে পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক এবং চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্স, রমনা ইউনিয়ন পরিষদ উপস্বাস্থ্য কেন্দ্র ও পাত্রখাতা কমিউিনিটি ক্লিনিকে দেহের তাপমাত্রা পরিমাপক থার্মাল স্ক্যানার, পিপিই, মাস্ক ও এন্টি সেপটিক সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ্, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. মো. আমিনুল ইসলাম, কুড়িগ্রাম উন্নয়ন ফোরাম, ঢাকার চেয়ারম্যান রেজাউল করিম প্লাবন, ডা. জোবায়ের হোসেন, চিলমারী প্রেস ক্লাবের উপদেষ্টা সভাপতি নাজমুল হুদা পারভেজ, সভাপতি নজরুল ইসলাম সাবু, প্রেস ক্লাব চিলমারী সভাপতি গোলাম মাহবুব, সাধারণ সম্পাদক মো. মামুন অর রশিদ, ইউপি সদস্য আব্দুল আজিজ, সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস এম নুরুল আমিন সরকার, চিলমারী সাংবাদিক ফোরাম সভাপতি সাওরাত হোসেন সোহেল, সাপ্তাহিক ভাওয়াইয়া এক্সপ্রেস সম্পাদক রিয়াদুল ইসলাম, খোলা কাগজ চিলমারী প্রতিনিধি লতিফ মেহেদী, সাংবাদিক ফজলুল হক প্রমুখ।