অসচ্ছল পরিবারের মাঝে যুবলীগ নেতা গাজী বাবুর খাদ্যসামগ্রী বিতরণ

প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় ভ্যান দিয়ে কর্মহীন অসহায় শ্রমজীবী মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন নিজস্ব অর্থায়নে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। দিনমজুর ও অসচ্ছল পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন ও যাত্রাবাড়ি থানার ওসি অপারেশন হাতে এক কাটুন সার্জিকাল মাস্কও তুলে দিয়েছেন দক্ষিণের এই যুবলীগ নেতা ।

জানতে চাইলে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান প্রফেসর শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের নেতৃত্বে আত্বমানবতায় পাশে দাড়িয়েছে যুবলীগ।

তিনি আরও বলেন , বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সামর্থ্য অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাড়াচ্ছি আমরা । নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচি হাতে নিয়েছি। ঢাকা শহরের যেকোনো প্রান্তে থাকা মানুষ এই সহযোগিতা পাবেন। আমরা নিজস্ব কর্মীর মাধ্যমে খাদ্য সামগ্রীর তাদের ঠিকানায় পৌঁছে দিব। মানবিক কারণে সমাজের বিত্তবানদের নিম্ম আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ বলেও মনে করেন তিনি ।

নিত্য প্রয়োজনীয় সামগ্রী হিসেবে চাল ৩ কেজি,ডাল ১ কেজি,তেল ১ কেজি,আটা ২ কেজি,আলু ২ কেজি,ডেটল সাবান ২ টা ও ব্লিচিং পাউডার অসহায় মানুষদের প্রদান করা হয়েছে।

গত মঙ্গলবার ও বুধবার যাত্রাবাড়ি থানা এলাকায়,খিলগাঁও থানার বিভিন্ন এলাকায় ,হাজারীবাগের পোস্তা এলাকায় গেন্ডারিয়া থানা এলাকায় কিছু সিএনজি চালক,ভ্যান ও রিক্সা সহ কর্মহীন,দিনমজুর ও অসচ্ছল পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।