২০০ পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দিল যুবলীগ নেতা গাজী বাবু

প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় ভ্যান ও রিক্সা দিয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দিনমজুর ও অসচ্ছল মধ্যবিত্ত ২০০ পরিবারকে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ করলো যুবলীগ ঢাকা দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু ।

আজ বুধবার সকাল ১০ টায় তার নিজ বাসা থেকে মোবাইল কল,ম্যাসেন্জারের তালিকা অনুযায়ী সুত্রাপুর ,গেন্ডারিয়া ,শ্যামপুর, ডেমরা, যাত্রাবাড়ী, রমনা,বংশাল,লালবাগ,হাজারীবাগ, কোতোয়ালী,ওয়ারী থানার অন্তত গত মোট ২০০ টি ছিন্নমূল, প্রান্তিক ও দুঃস্থ পরিবারকে রিক্সা ও ভ্যান দিয়ে নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়েছে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের চারটি টিম।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল ৫ কেজি ,ডাল ১ কেজি ,তেল ১ কেজি, আটা ২ কেজি,আলু ২ কেজি ,পিঁয়াজ ১ কেজি, এবং সাবান ২টা।

জানতে চাইলে দক্ষিণ যুবলীগ নেতা বলেন , প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনা নিদর্শনায় আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে আত্বমানবতায় পাশে দাড়িয়েছে যুবলীগ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সামর্থ্য অনুযায়ী নিম্ন আয় ও মধ্যবিত্ত দিনমজুরদের পাশে দাড়াচ্ছে। আমি নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচি হাতে নিয়েছি।

তিনি আরও বলেন , ঢাকা শহরের যেকোনো প্রান্তে থাকা মানুষ এই সহযোগিতা পাবেন। আমরা নিজস্ব কর্মীর মাধ্যমে খাদ্য সামগ্রী তাদের ঠিকানায় পৌছে দিব। বিশেষ করে আমরা রিক্সা,ভ্যান, কাভার্ড ভ্যান ও সিনজি চালকদের খাদ্য সামগ্রী দেই।এদের খাবার প্রয়োজন তাই বেশ কিছু এলাকায় কর্মহীন,দিনমজুর ও অসচ্ছল এবং মধ্যবিত্ত পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী কোন কিছু প্রকাশ না করে গোপনে পৌঁছে দেয়া হচ্ছে ।

সমাজের বিত্তবানদের আহবান জানিয়ে তিনি বলেন, অসচ্ছল ও মধ্যোবিত্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরনের জন্য সমাজের বিত্তবানদের নিজ নিজ এলাকায় নিম্ম আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ।