করোনা প্রতিরোধে প্রতিবন্ধীদের পাশে যুবলীগ

যুবলীগ

গাজীপুরে করোনা প্রতিরোধে প্রতিবন্ধীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল এর উদ্যোগে চলমান কোভিড-১৯ করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় সামগ্রী দুধ , ডিম, শ্রীপুর ধমদমা গ্রামে নিজ খামারের মাছ বিতরন করেন যুবলীগ নেতা মো: আকরাম হোসেন ।

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত , সুবিধাবঞ্চিত, দুস্থ ও অসহায় মানুষের পাশে যুবলীগ কর্মীদের দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক অালহাজ্ব মাইনুল হাসান খান নিখিল। যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল একটা স্বপ্ন নিয়ে। আর সেটা হল বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন। এটা বাস্তবায়ন ও মানুষের দুঃখ-দুর্দশা দূর করতে যুবলীগের জন্ম।

উল্লেখ্য যে,করোনা মহামারী লকডাউন অবস্থাতে অসহায় মানুষের পাশে দেশের বিভিন্ন জেলায়, উপজেলা ও প্রত্যন্ত অঞ্চলে থাকা অসহায়,দুস্তদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক। এছাড়া ও বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশি দের খোঁজ খবর নিয়ে স্থানীয় নেতৃবৃন্দকে সহায়তার নির্দেশ প্রদান করতে বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।