অন্ধ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার দিলো যুবলীগ

৩ শতাধিক অন্ধ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার দিলেন মাইনুল হোসেন খান নিখিল ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে কেন্দ্রীয় যুবলীগ করোনা ক্ষতিগ্রস্ত ৩ শতাধিক অন্ধ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ বস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করে।

সোমবার সকালে মিরপুরের পল্লবীর মল্লিকা হাউজিং-এ এই উপহার সামগ্রী বিতরণ করেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল। উপহার সামগ্রী মধ্যে ছিল শাড়ী, লুঙ্গি, চাল, ডাল, পেঁয়াজ, আলু, লবণ, তেল, সেমাই, চিনি, বিস্কুট, দুধ, সাবান ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, যতদিন করোনার প্রভাব দেশে থাকবে ততদিন সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা অসহায় দুঃস্থ মানুষদের পাশে আছে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ বোরহান উদ্দিন বাবু, কেন্দ্রীয় যুবলীগ নেতা প্রকৌশলী মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু,দপ্তর সম্পাদক এমদাদুল হক, উপ-দপ্তর খন্দকার আরিফুজ্জামান আরিফ, যুবলীগ নেতা মনির হোসেন হাওলাদার, জালাল উদ্দিন, আসাদুজ্জামান সহ প্রমুখ নেতৃবৃন্দ।