শোক দিবস উপলক্ষে গরীব অসহায় দুস্থদের মাঝে দক্ষিণ যুবলীগের খাবার বিতরণ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন ওর্য়াডে জাতি র পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও তোবারক বিতরণ করা হয়েছে।বুধবার ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডে

মহানগর দক্ষিণ যুবলীগের আয়োজিত রাজধানীর চকবাজার থানা ২৭,২৯ ৩১ ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ  সকল শহীদদের ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ৪৫ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে কোরআন খতন,দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া শেষে দুস্থ মানুষের মাঝে তোবারকও বিতরণ করা হয়।

পরে থানাধীন বিভিন্ন ওয়ার্ডে গরীব অসহায় দুস্ত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।২৯ ওয়ার্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুউদ্দিন রানা।

৩১ ওয়ার্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো:হুমায়ুন কবির প্রধান আলোচক হিসেবে সকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,বিশেষ আলোচক হিসেবে আরো  উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৫ নং ওয়াড কাউন্সিলর ও দক্ষিণ যুবলীগের সহ সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, ২৭ ওয়ার্ড কাউন্সিলর ওমর বিন আব্দুল আজিজ তামিম, ২ ওয়ার্ড কাউন্সিলর মো. আনিসুর রহমান , ৩১ ওয়ার্ড কাউন্সিল সাবেক মহানগর দক্ষিণ যুবলীগের  সদস্য শেখ মো.আলমগীর,দক্ষিণ যুবলীগের সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন,নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, ,যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক,উপপ্রচার সম্পাদক সুজা উদ্দিন হারুন, উপ মুক্তিযুদ্ধা সম্পাদক রিয়াজ আহমেদ ফালান, সহ সম্পাদক জাহাঙ্গীর মোল্লা, নাছির উদ্দীন আহমেদ, দক্ষিণ যুবলীগ নেতা ফুয়াদ  হাসান পল্লব, আবদুল গাফফার শওকত হোসেনসহ ২৭,৩৯, ৩১ ওয়ার্ড যুবলীগের সভাপতি ও  সাধারণ সম্পাদক  ও নেতাকর্মী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাঙালি জাতি যখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী পালন করে তখনো এই জাতি কলঙ্ক মুক্ত হতে পারেনি। ষড়যন্ত্রকারী  ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেনি ।এরা বাংলাদেশকেও  হত্যা করেছে।  যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিকেও  হত্যা করেছে।

১৫ আগস্ট বঙ্গবন্ধুকে যারা সপরিবারে হত্যা করেছে তাদেরকে খুঁজে বের করে এই সরকারের আমলে ফাঁসির রায় কার্যকরার দাবি জানাচ্ছি।

বঙ্গবন্ধুর খুনের পাঁচজন আসামি এখনো পলাতক আছে । এদেরকে খুঁজে বের করে দেশে ফিরিয়ে এনে মৃত্যুদণ্ড কার্যকর না করা পর্যন্ত যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে যুবলীগ মাঠে থেকে আওয়ামী লীগের সভাপতি  প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পাশে থাকবে।