শোক দিবস উপলক্ষে উত্তর যুবলীগের দোয়া ও মোনাজাত

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৩৪ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ বিল্লাল হোসেনের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাজবীরুল হক অনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভূইয়া। অনুষ্ঠান সভাপতিত্ব করেন ৩৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ বিল্লাল হোসেন।

১৫ আগস্ট ২১ আগস্ট  হত্যাকান্ডে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারী ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।