আওয়ামী লীগ সভাপতির সাথে সভাপতিমন্ডলীর বৈঠক ১৬ সেপ্টেম্বর

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমন্ডলীর বৈঠক আগামী ১৬ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় গণভবনে অনুষ্ঠিত হবে।

করোনার কারণে প্রায় ছয় মাস আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর কোনো বৈঠক হয়নি। সর্বশেষ এবছরের ১৫ মার্চ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর বৈঠক অনুষ্ঠিত হয়েছিলো। সভাপতিমন্ডলীর সর্বশেষ বৈঠকের পর করোনায় আক্রান্ত হয়ে সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এবং অ্যাডভোকেট সাহারা খাতুন ইন্তেকাল করেছেন। করোনা পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আগামী বুধবার গণভবনে সভাপতিমন্ডলীর এ বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠক সম্পর্কে জানতে চাইলে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ফারুক খান জানান, আমরা ১৬ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় বৈঠকে অংশগ্রহণের আমন্ত্রণ পেয়েছি।

বৈঠকে সুনির্দিষ্ট কোন বিষয়ে আলোচনা নির্ধারিত না হলেও করোনা মোকাবেলায় বিভিন্ন পদক্ষেপ নিয়ে আলোচনা ও আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম নিয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা থাকবে বলে ধারণা করা হচ্ছে। প্রসঙ্গত গত ২ সেপ্টেম্বর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর এক সভায় সম্মেলন হয়ে যাওয়া সকল কমিটি ১৫ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ করার নির্দেশনা দেওয়া হয়েছিল। সভাপতিমন্ডলীর বৈঠকে এ বিষয়টি সহ সাংগঠনিক কার্যক্রম ও করোনা মোকাবেলার বিষয়টি সর্বাধিক গুরুত্ব পাবে বলে ধারণা করা হচ্ছে।