ঢাকা ৫ আসনে নৌকার প্রার্থী মনুর পক্ষে ৬২ নম্বর ওয়ার্ড যুবলীগের গণসংযোগ

ঢাকা-৫ জাতীয় সংসদ উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করার লক্ষে ৬২ নম্বর ওয়ার্ড যুবলীগের উদ্যোগে ধনিয়ার বিভিন্ন অলিতে গলিতে বিশাল মিছিল, লিফলেট বিতরন ও সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

মিছিলের নেতৃত্ব দেন ও পথসভায় সভায় বক্তব্য রাখেন ৬২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলহাজ্ব মোস্তাক আহমেদ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক ও মহানগর থেকে দেওয়া ৬২ নম্বর ওয়ার্ডে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয় মোহাম্মদ মাকসুদুর রহমান, শ্রম জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক, নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক হাজী মোক্তার হোসেন, স্থানীয় আওয়ামী লীগের নেত্রী ঝুথি আকতার বেলী।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা’র নির্দেশক্রমে এই মিছিল, লিফলেট বিতরণ ও পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সভাপতিত্ব করেন ৬২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান, সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক উজ্জ্বল আহমেদ বিপ্লব। মিছিল ও পথসভায় শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।