রোগাক্রান্ত সরকারের ওষুধ একমাত্র আন্দোলন: গয়েশ্বর

আওয়ামী সরকারের অভিধানে মানবতাবোধ, গণতন্ত্রের ভাষা বলতে কিছু নেই বলে মন্তব্য করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, এরা অতীতে অনেক অপকর্ম করে হজম করলেও এবার বদহজম হবে। এই সরকার নানা রোগে আক্রান্ত তা সারাবরা ওষুধ একমাত্র আন্দোলন।

রোববার (১১ অক্টোবর) রাজধানীর ডেমরার সারুলিয়া এলাকায় ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদের নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

সরকার নানা রোগে রোগাক্রান্ত হলেও তাদের হজম শক্তি বেশি উল্লেখ করে গয়েশ্বর বলেন, সরকারকে বলবো আগামী ১৭ অক্টোরের নির্বাচনে তালবাহানা করলে কিন্তু বদহজম শুরু হবে। তখন কিন্তু হাসপাতালে নিতে হবে সরকারকে।

পথসভায় বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেন, আগামী ১৭ অক্টোরের নির্বাচনে ভোটকেন্দ্রে উপস্থিত থেকে আপনাদের ভোট আপনারা দেবেন। এ সরকার আপনাদের ভোট হরণ করেছিল। আর সেটা করার পেছনে কারণ একটাই তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। তাই আপনাদের হরণকৃত ভোট আমরা আবার প্রতিষ্ঠিত করতে চাই।

পথসভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, তৈমুর আলম খন্দকার, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী সোহেল, খায়রুল কবির খোকন, মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভির আহমেদ রবিন প্রমুখ।