নওগাঁ-৬ উপ-নির্বাচনের প্রচারণায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ

জাতীয় সংসদ উপ -নির্বাচনে নওগাঁ -৬ (আত্রাই ও রানীনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলালের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।

আজ মঙ্গলবার ( ১৩ অক্টোবর) নওগাঁ -৬ উপ -নির্বাচনের প্রচারণা উপলক্ষে দুপুরের দিকে কর্মীসভার আয়োজন করে রানীনগর উপজেলা আওয়ামী লীগ। এ আসনে নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

সভায় আরও বক্তব্য রাখেন প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, সাবেক সংসদ সদস্য শাহীন মনোয়ার হক।

সভায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন, অগ্রগতি তথা মানবিক দৃষ্টান্ত স্থাপন করে বিশ্বের বুকে বাংলাদেশকে অনন্য উচ্চতায় প্রতিষ্ঠিত করেছেন।

স্থানীয় ভোটারদের কাছে প্রার্থী আনোয়ার হোসেন হেলালকে বিজয়ী করার আহবান জানিয়ে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণে বিপর্যস্থ অসহায় কর্মহীন মানুষকে সেবা প্রদান করায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু উন্নয়নের চলমান গতিও অসাম্প্রদায়িক চেতনা অক্ষুন্ন রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল কে নৌকা মার্কায় বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনা দিন রাত মেধা শ্রম বিনিয়োগ করে যেভাবে বাংলাদেশকে ও আওয়ামী লীগকে মানুষের হৃদয়ে স্থান করে দিয়েছেন তা ঠিক রাখা স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের প্রধান কাজ। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন নৌকা মার্কার প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বিজয়ী ঘোষণা না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাবেন না।

এসময় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল সায়েম, কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, ইশতিয়াক আহমেদ লীন, আবু জাফর, নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাসিম আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক সুমন, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ নেতা কামাল উদ্দিন রাকিব, রানীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, সাধারণ সম্পাদক সহ রানীনগর উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।