নৌকার পক্ষে ভোটারদের দুয়ারে যুবলীগের ভোট প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক: যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ী করতে ভোটারদের ঘরে ঘরে গিয়েই ভোট প্রার্থনা করছে দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা।

প্রতিদিনের ধারাবাহিকতায় বৃহস্পতিবার নৌকার পক্ষে ভোট চেয়ে ৬৩ নং ওয়ার্ড থেকে গণসংযোগ শুরু করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। ঢাকা-৫ আসনে ১৪টি ওয়ার্ডে পৃথক পৃথক টিম করে নির্বাচনী প্রচারণায় চালিয়ে যাচ্ছেন তারা।

৬৩ নং ওয়ার্ড যুবলীগের প্রধান কার্যালয়ের মতবিনিময় সভা শেষে কাজলা নতুন রাস্তা,উত্তর পাড়া হালট পাড়, ঈদগাহ হয়ে কাজলার পাড় হাই স্কুল রোড, বরফ গলি, সৃজন বিদ্যাপিঠ, কাজলা নয়া নগর হয়ে চাঁন মিয়া রোডে গিয়ে গণসংযোগ শেষ হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ১৭ তারিখ আওয়ামী লীগকে নৌকাকে ভোট দিতে জনগণের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেছে যুবলীগ নেতাকর্মীরা। ঢাকা ৫ আসনে আওয়ামী লীগ ও নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে নির্বাচিত করেই ঘরে ফিরবে যুবলীগ।

তিনি বলেন, কেন্দ্র ভিত্তিক টিম গঠন করে নির্বাচনী প্রচারণায় কাজ করছে দক্ষিণ যুবলীগ ও স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা। আমরা ভোটারদের ঘরে ঘরে গিয়ে অনুনয়-বিনয় করে ভোট চাচ্ছি। আশা করি আমরা নৌকার পক্ষে শত ভাগ সফল হবো।

নৌকার প্রার্থীর পক্ষে গণসংযোগে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ৬৩ নং ওয়ার্ডে যুবলীগের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবু, ঢাকা দক্ষিণ যুবলীগের উপ মুক্তিযাদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালায় যুবলীগ নেতা খোরশেদ আলম, মজুমদার, কেরামত আলী পান্না, ৬৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মানিউর রহমান মিশু, সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়া, যুগ্ম সম্পাদক মাসুম আহমেদসহ অন্যান্য নেতাকর্মীরা।