বিএনপির আন্দোলন দুর্নীতি-ধর্ষণ-সন্ত্রাসের বিরুদ্ধে: জাহাঙ্গীর

ধানের শীষে ভোট দিয়ে সরকারের অন্যায়-অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাস রুখতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন।

শনিবার সকাল ১১টায় দক্ষিণখানে হাজী ক্যাম্পের সামনে গণসংযোগকালে তিনি একথা বলেন। এরপর তিনি আশকোনা, দক্ষিণখান এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

এ সময় বিএনপির নেতাকর্মীরা স্লোগানে মুখরিত করে পুরো এলাকা। এসএম জাহাঙ্গীর হোসেন গণসংযোগকালে সবার দোয়া প্রার্থনা ও ধানের শীষে ভোট চান। এ সময় স্থানীয় মানুষ তাকে মাথায় হাত বুলিয়ে দোয়া করেন এবং ধানের শীষে ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

এসএম জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে, আমাদের আন্দোলন দুর্নীতি-ধর্ষণ-সন্ত্রাসের বিরুদ্ধে। আমাদের আন্দোলন জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন। ঢাকা-১৮ আসনের জনগণ সরকারের সব নীলনকশা নস্যাৎ করে দিয়ে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনবে।

তিনি বলেন, আমরা সব অনিয়ম-অন্যায় অপশাসনের অবসান চাই। নির্বাচন কমিশনকে বলতে চাই, ঢাকা-১৮ আসনে সুষ্ঠু নির্বাচন দিয়ে প্রমাণ করুন ৩০ তারিখের ভোট ২৯ তারিখ করবেন না। অতীতে আপনারা যে অনিয়ম করেছেন ইচ্ছে করলেই নিয়মের ভেতরে থাকতে পারেন। সুষ্ঠু নির্বাচন করতে পারেন।

এ সময় ধানের শীষের গণসংযোগে উপস্থিত ছিলেন- বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, ভিপি হারুনর রশীদ হারুন, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, প্রকৌশলী ইশরাক হোসেন, মহানগর উত্তরের বিএনপি নেতা মুন্সি বজলুল বাসিদ আনজু, আবদুল আলিম নকী, ফয়েজ আহমেদ, শাহাবুদ্দীন সাগর আলী আকবর আলী প্রমুখ।