‘ধর্ষণের সঙ্গে আ’লীগের কেউ জড়িত থাকলে ছাড় পাবেন না’

ধর্ষণের সঙ্গে আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের কেউ জড়িত থাকলে ছাড় পাবেন না বলে হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় আমি লজ্জিত এবং ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

আজ রোববার বেলা ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে শুভেচ্ছা বিনিময় সভায় সেতুমন্ত্রী এসব কথা বলেন। এ সময় মন্ত্রী ভিডিও কনফারেন্সে যুক্ত হন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দল থেকে শুধু বের করে দেওয়াই হবে না তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ করে দেওয়া হবে।’

ওবায়দুল কাদের অনুষ্ঠানে উপস্থিতদের উদ্দেশে বলেন, ‘নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের কবিরহাট অঞ্চলের মানুষ শান্তিপ্রিয়। আমাদের সম্প্রদায়িক সম্প্রীতি কেউ যেন বিনষ্ট করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দল-মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে।’

হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা নিজেদের সংখ্যালঘু মনে করবেন না। এই দেশ আমাদের সকলের।’

কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মিলন কান্তি মজুমদারের সভাপতিত্বে পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক কমলকান্তি মজুমদারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রণজিৎ কর্মকার, শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের সভাপতি নির্মল চন্দ্র দে ও সাধারণ সম্পাদক দীপক সূত্রধর প্রমুখ।