টুঙ্গিপাড়ায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির নেতৃত্বে নব-নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা জানায়।

এসময় বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান উপস্থিত সাংবাদিকদের বলেন, আন্দোলন সংগ্রামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ অতীতের ন্যায় আরও শক্তিশালী হয়ে রাজপথে থাকবে। মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা জঙ্গিবাদ উগ্র মৌলবাদী সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি বলেন, মহানগর উত্তর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে রাজপথে থাকবে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগে কোনও সন্ত্রাসী চাঁদাবাজের জায়গা হবে না এ বিষয়ে নেতাকর্মীরা সতর্ক আছে। এরপরে কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

গত বছর ৩০ নভেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে শেখ বজলুর রহমানকে সভাপতি ও এস এম মান্নান কচিকে সাধারণ সম্পাদক করা হয়। এর প্রায় এক বছর পরে বিভিন্ন ভাবে যাচাই বাছাই করে গত ১৮ নভেম্বর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়৷

টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান এমপি, মতিউর রহমান মতি ও জহিরুল হক জিল্লু, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান ও এ বি এম মাজহার আনাম, আইন সম্পাদক আনিসুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মিনহাজুল ইসলাম মিজু, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বন ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল হাসান ভূঁইয়া জুয়েল, শিল্প ও বাণিজ্য সম্পাদক খসরু চৌধুরী,  কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ হামিদ, সহ-দপ্তর সম্পাদক আব্দুল আওয়াল শেখ প্রমুখ।