মোবারকের মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর শোক

কুমিল্লা জেলার হোমনা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং ঘরমোড়া বাজার কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ মোবারক হোসেন মিন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান এবং বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ এক শোক বার্তায় প্রয়াত মোবারক হোসেন মিন্টুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের বলেন, আলহাজ্জ মোবারক হোসেন মিন্টু ছিলেন জাতীয় পার্টির এক দক্ষ সংগঠক। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর আদর্শ প্রতিষ্ঠার আন্দোলনে তাঁর ভূমিকা অতুলনীয়। তাঁর মৃত্যুতে জাতীয় পার্টি এক নিঃস্বার্থ নেতাকে হারালো। কুমিল্লা জেলার হোমনা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং ঘরমোড়া বাজার কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ মোবারক হোসেন মিন্টুর মৃত্যুতেত একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

কুমিল্লা জেলার হোমনা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং ঘরমোড়া বাজার কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ মোবারক হোসেন মিন্টু (৫৫) বুধবার রাত সাড়ে ১১টার দিকে ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে এবং অসংখ্য ভক্ত অনুরাগী রেখে গেছেন। আজ বেলা ১১টায় একেএম ফজলুল হক উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম এবং বাদ জোহর নিখলী ইউনিয়নের অযোধ্যানগর ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।