হোসেন শহীদ সোহওরার্দীর মৃত্যুবার্ষিকীতে যুবলীগের শ্রদ্ধা

গণতন্ত্রের মানসপুত্র, উপমহাদেশের বরেণ্য রাজনৈতিক ব্যক্তিত্ব হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৭তম মৃত্যুবার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শ্রদ্ধা জানিয়ে দোয়া, মোনাজাত ও ফাতেহা পাঠ করে বাংলাদেশ যুবলীগ।

শনিবার ( ৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টায় হাইকোর্ট সংলগ্ন হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মাজারে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয়।

উল্লেখ্য, ১৯৬৩ সালের এই দিনে লেবাননের বৈরুতে একটি হোটেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য এই নেতা। রাজধানীতে হাইকোর্টের পাশে তিন নেতার মাজারে হোসেন শহীদ সোহরাওয়ার্দীর সমাধি।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ নবী নেওয়াজ, মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, জসিম মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, মোঃ রফিকুল ইসলাম সৈকত জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, ডা. হেলাল উদ্দিন, মোঃ সাইফুর রহমান সোহাগ, মোঃ জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, এড. মোঃ শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ মোঃ শামীম খান, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামসুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহি উদ্দিনসহ অন্যান্য নেতা-কর্মীরা।