পিএসজির শেষ ঝলকে ৩ গোল

শুরুর দিকে এক গোল পেলেও বাকি সময়টা খরা। গোল যেন আর আসছিলই না। তবে শেষের ঝলকে দারুণ জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। ১২ মিনিটে তিন গোলের সুবাদে ফরাসি জায়ান্টরা পেয়েছে বড় জয়। লিগ ওয়ানে বুধবার পিএসজি ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে স্ত্রাসবুরকে।

ঘরের মাঠে স্ত্রাসবুরকে শুরু থেকেই চেপে ধরে পিএসজি। প্রথম গোল আসে ১৮ মিনিটে। ডি মারিয়ার শট গোলরক্ষক ফেরালেও বিপদমুক্ত করতে পারেননি, কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান ফরাসি ডিফেন্ডার পেমবেলে (১-০)। পিএসজির একাডেমিতে বেড়ে ওঠা ১৮ বছর বয়সী এই খেলোয়াড়ের সিনিয়র দলের হয়ে এটাই প্রথম গোল।

এরপর ম্যাচের নিরঙ্কুশ আধিপত্য ছিল স্বাগতিক পিএসজির। কিন্তু গোলের দেখা মিলছিল না। কিন্তু শেষের দিকে মাত্র ১২ মিনিটে গোল আসে তিনটি। স্কোর ফুলেফেঁপে ৪-০।

৭৯ মিনিটে ডি মারিয়ার পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। ৮৮ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে ইদ্রিসা গেয়ির দারুণ গোল (৩-০)। আর অতিরিক্ত সময়ে স্ত্রাসবুরের কফিনে শেষ পেরেক ঠুকেন ময়েজ কিন।

১৭ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে আগের মতো তিনে আছে পিএসজি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে স্ত্রাসবুর। ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে লিলি। ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিও (গোল ব্যবধানে পিছিয়ে থাকায়)।