টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ছাত্রলীগের শ্রদ্ধা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোমবার (৪ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক ফজলে রাব্বি খান ও উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাহিদ উকিল জুয়েল এর নেতৃত্বে তারা জাতির পিতার সমাধিতে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তারা।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, বেসরকারি ভাবে নির্বাচিত পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বি এম মাহমুদুল হক, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক নাহিদ শেখ সহ শতাধিক ছাত্রলীগকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে ভোরে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালি, শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।