সুষ্ঠু নির্বাচনে মেয়র হতে চাই, ভোট কারচুপি করে নয়: কাদের মির্জা

জেলার বসুরহাট পৌরসভা নির্বাচনী প্রচারণার শেষ দিনে পথসভা চালিয়ে যাচ্ছেন বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল কাদের মির্জা। এ সময় তিনি বলেন, আমার জন্য যদি কেউ ভোট কারচুপি করে আল্লাই যেন আমাকে মৃত্যু দান করে। আমি চাই সারা দেশে একটি বিপ্লব ঘটাতে, সুষ্ঠু নির্বাচনে আমি মেয়র হতে চাই, ভোট কারচুপি করে নয়। আমার জন্য কাউকে ভোট চুরি করতে হবে না।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় বসুরহাট পৌরসভার বসুরহাট বাজারের রুপালী চত্ত্বরে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল কাদের মির্জা বলেন, নেত্রীর সাপোর্ট থাকায় নৌকার প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যেতে পারছি। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ন্যায় নীতির সাথে কাজ করেন। তিনি আমাকে কোন ধরনের চাপ সৃষ্টি করেননি।

কাদের মির্জা আরও বলেন, আমার কথা বলার উদ্দেশ্য হল নোয়াখালী অপরাজনীতির বিরুদ্ধে ও নোয়াখালী রাজনীতির আমূল পরিবর্তন আনা। এ অঞ্চলে প্রবীণ রাজনীতিবিদ মাহমুদুর রহমান বেলায়েত এবং অধ্যাপক খায়রুল আনাম সেলিম ও ফেনীতে জয়নাল হাজারীর মাধ্যমে আমূল পরিবর্তন সম্ভব।

নির্বাচন কমিশনের সমালোচনা করে কাদের মির্জা বলেন, আমাদের এলাকার নির্বাচন কমিশন সাদাত হোসেন গতকাল আসার কথা ছিল কিন্তু তিনি কেন আসেন নাই এ নিয়ে আমার সন্দেহ হচ্ছে। তারা যেকোনভাবে নির্বাচন বানচাল করার চেষ্টা চালাচ্ছে। যতই নির্বাচন বানচাল করার চেষ্টা করুক তা কঠোরভাবে এর প্রতিহত করা হবে।