রুটস মাল্টিমিডিয়ার “শ্যাডোতে” শাকিব-বনিক

করোনা মহামারির ঘা শুকিয়ে নতুন পালক গজাতে শুরু করেছে চলচ্চিত্রাঙ্গনে। ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান এরই মধ্যে রুটস মাল্টিমিডিয়ার থ্রিলারে গল্পের নতুন ছবির সাথে যুক্ত হতে যাচ্ছেন।

বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনে এই প্রথম থ্রিলার ভিত্তিক ছবি ‘শ্যাডো’ নামে মিডিয়া পাড়ায় আসছে। এতে ঢালিউড পাড়ার খান খ্যাত শাকিবের সাথে
অভিনয় করতে যাচ্ছেন ওপার বাংলার চিত্র নায়িকা দর্শনা বনিক।

এরই মধ্যে পলিটিক্স নিউজ টুয়েন্টি ফোর ডট কমকে ছবির কাজ শুরু করেছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান নিশ্চিত করেছেন। সব কিছু ঠিক থাকলে আগামী মার্চের ২০ তারিখ থেকে ছবির শুটিং শুরু হতে যাচ্ছে।

ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশ চলচ্চিত্রের বহু ছবির ব্যবসা সফল নির্মাতা ওয়াজেদ আলি সুমন। এই বিষয়ে পরিচালক বলেন, ছবিতে শাকিব এবং দর্শনা কাজ করার ব্যাপারে কোন সন্দেহ নেই। সব ঠিক থাকলে আগামী মার্চের ২০ তারিখের মধ্যে ছবির মূল শুটিং শুরু করবো আমরা।

ছবিটির ব্যাপারে নিশ্চিত করে প্রযোজনা প্রতিষ্ঠান রুটস মাল্টিমিডিয়ার কর্ণধার বলেন, বৈশ্বিক মহামারির আঘাতের ফলে অনেকদিন সিনেমা থেমে বঞ্চিত ছিলো দর্শক। তবে সকল কিছু ঠিক থাকলে আগামী ঈদে দর্শকদেরকে একটি ভালো গল্পের ছবি উপহার দিতে পারবো বলে আশা করছি।

ছবিটির বিষয়ে তিনি আরও বলেন, বর্তমান দেশের দর্শক চাহিদার উপর ভিত্তি করে পরিবার পরিজনকে নিয়ে উপভোগ করার মত একটি সিনেমা উপহার দিতে চলেছি আমরা।

রুটস মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে শাকিব-দর্শনার বাইরেও থাকছে আরও বেশকিছু চমক।