নেতা-কর্মীদের পাশে না থেকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে মির্জা ফখরুল

বিএনপির রাজনীতির খারাপ সময়ে নেতা-কর্মীদের পাশে না থেকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিদেশে চিকিৎসা করাতে যাওয়ার মাধ্যমে দেশের চিকিৎসাকে প্রায় অবমাননাই করা হয়েছে বলে জনসাধারণ মনে করেন।

দলের এমন বিপর্যস্ত সময়ে কর্মীদের পাশে না থেকে বিদেশে চিকিৎসার জন্য যাওয়া বিষয়ে নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত এক যুগের মত আমাদের দল ক্ষমতায় নেই। সকল দিক থেকে আমাদের পরিস্থিতি নাজুক। ভালবেসে বিএনপির রাজনীতি করতে গিয়ে সব হারিয়ে আজ নি:শ্ব। কিন্তু আমাদের কেন্দ্রীয় নেতারা আমাদের খবর না নিয়ে উচ্চ চিকিৎসার জন্য বিদেশ ভ্রমণ করেন। যা আমাদের জন্য বড় কষ্টের বিষয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা বলেন, আমাদের নেতাদের কথায় মনে হয় তারা দেশকে খুব ভালোবাসেন। কিন্তু কার্যক ভিন্ন চিত্র দেখা যায়। তাই আমাদের কেন্দ্রীয় নেতাদের প্রতি আহ্বান থাকবে তারা যেন আমাদের খবর নিক। আমারা কর্মীরা বাঁচলে দল বাঁচবে আর দল বাঁচলে দেশের জনসাধারণ বাঁচবে। আমাদের দেশ প্রেমী প্রতিটি মানুষ দেশের উন্নয়নে আমাদের দিকে তাকিয়ে আছে।

উল্লেখ্য, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শনিবার সকাল ৮টা ৪০ মিনিটে বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন।