নিশি রাতের ভোট ডাকাতি করে আ’লীগ সরকার: রিজভী

বেগম জিয়ার সাজা বাড়ানোর আবেদন বেআইনি বললেন রিজভী

জনগণের ভোট নিশি রাতের সরকার কারসাজি, জালিয়াতি ও ধোঁকাবাজির মাধ্যমে ডাকাতি করে থাকে বলে মন্তব্য করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ভোটের মাঠ পুরোপুরি ধ্বংস করে দিয়েছে আওয়ামী সরকার। তারা নির্বাচনে ইভিএম মেশিনর মাধ্যমে ভোট চুরির প্রধান কৌশল হিসেবে ব্যবহার করছে। তাদের জালিয়াতির মেশিন ইভিএম ধানের শীষে চাপ দিবেন ভোট নৌকা চলে যাবে।

আজ শনিবার সকালে রাজধানীতে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, এই সরকার শীতার্ত মানুষের জন্য কিছুই করেনি। তারা ঘরের মধ্যে বন্দি হয়ে আছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের ঘর থেকে বের হন না। প্রধানমন্ত্রী মানুষের প্রতি দরদ থাকলে বের হয়ে দেখতেন মানুষ কত কষ্টে আছেন। মানুষ হাসপাতলে বেড পায় না, অক্সিজেন পায় না, ধুঁকতে ধুঁকতে মারা যাচ্ছে। তিনি বলেন, মানুষের জীবন নিয়ে সরকার ছিনিমিনি খেলছে। এই সরকার মানুষের নিরাপত্তা দিতে পারে না। হাজার হাজার মানুষ শীতে কষ্ট পাচ্ছে। কোথায় আছেন আওয়ামী লীগের এমপি মন্ত্রীরা। তারা সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে লুটপাটে ব্যস্ত।

তিনি আরো বলেন, করোনা থেকে মুক্ত হওয়ার জন্য সরকার টিকা দেয়ার কথা বলছে। এই টিকায় মানুষ বাঁচবে কি বাঁচবে না তা নিশ্চিত নয়। আমরা আগেই বলেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আগে নিন, কিন্তু তারা কেউ নেননি। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে বলা হয়েছে ভারতের এই টিকা বাংলাদেশ টেস্ট করার জন্য দেয়া হয়েছে। এই টিকা দেওয়ার পর মানুষ বাঁচে না মারা যায় তা দেখার জন্য। এই টিকা শুরু করেছে একজন নার্সকে দিয়ে। পৃথিবীর অন্যান্য দেশে এই কাজটি করা হয়নি। আমেরিকায় টিকা নিয়েছেন প্রেসিডেন্ট বাইডেন। তুরস্কের প্রেসিডেন্ট প্রথম টিকা নিয়েছেন। এই কারণে এদেরকে দৃষ্টান্ত করে দেখে মানুষ।