আমাকে হত্যার উদ্দেশ্যে পৌরসভা কার্যালয়ে গুলি করেছে একরাম: কাদের মির্জা

এমপি একরামের বাড়িতে হত্যার পরিকল্পনা করা হয়েছে বলে অভিযোগ তোলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তিনি বলেন, গত শুক্রবারও (১২ মার্চ) আমাকে হত্যার উদ্দেশ্যে বসুরহাট পৌরসভা কার্যালয়ে ২ শর বেশি গুলি করেছে এমপির ভাড়াটিয়া গুণ্ডারা। ‘প্রতিনিয়ত প্রশাসনের মাধ্যমে আমার নেতা-কর্মীদের হয়রানি করছে।

শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় বসুরহাট পৌরসভা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মেয়র কাদের মির্জা।

নিজের নেতা-কর্মীদের নিয়ে কাদের মির্জা বলেন, গত কয়েকদিনে আমার ৭-৮ জন নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। প্রত্যেক নেতা-কর্মীর বাড়িতে ডিবি পুলিশ অভিযান চালাচ্ছে। তাদের পরিবারের লোকজনকে নির্যাতন করছে। এখানে সবকিছু একতরফা হচ্ছে। প্রশাসনও আমার বিরুদ্ধে কাজ করছে।’

‘আমার নেতা-কর্মীরা নিরাপত্তাহীনতায় ভুগতেছে। এ বিষয়ে প্রশাসন ও সরকার কি ব্যবস্থা নিবে তা তারা জানে। আমার শরীরে এক ফোঁটা রক্ত থাকা অবস্থায় আমি এখান থেকে নড়বো না। আমি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো তদন্ত যেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দীকে দিয়ে করা হয়। এ ছাড়া বিচার বিভাগীয় তদন্ত গোয়েন্দা সংস্থা এনএসআই ও ডিজিএফআইকে দিয়ে যেন করায়, সে জন্যও আমি অনুরোধ করব। তদন্তে যদি আমি বা আমার কোনো কর্মীর অপরাধ প্রমাণ হয়, তিনি যে শাস্তি দিবেন তা আমরা মাথা ফেতে নিবো’ বলেন মির্জা কাদের।