ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বাড়িওয়ালিকে একাধিকবার ধর্ষণ

স্বামীর রেখে যাওয়া ব্যবসা, ট্রাক ও বাড়ির দেখবাল করে ভালো দিন চালিয়ে যাচ্ছিল তিন সন্তান জননীর। এক ধর্ষকের লালসার শিকার হয়ে জীবন দুর্বিষহ হয়ে উঠে। সুন্দর জীবন রেখে এখন প্রায় আয়ত্ব হননের দিকে এগিয়ে যাচ্ছে।

নয়ন কুমার ঘোষ (৩০) নামের এক যুবক এক ভাড়াটিয়া ধর্ষক চলতি বছরের ২৮ জানুয়ারি ভাড়া দেয়ার কথা ঘরে ঢুকে জোরপূর্বক বিধবা নারীকে ধর্ষণকরে কৌশলে ভিডিও ধারণ করে হুমকি দিয়ে আসছিল।

ধর্ষণের ওই যুবক এরপর থেকেই সন্তানদের এসিড মেরে হত্যার হুমকি দিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে ওই যুবক। লোকলজ্জার ভয়ে কিছুই বলতে পারেনি ওই বিধবা।

সন্তানদের হত্যা ও আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ২০ লাখ টাকা দাবি করে নয়ন। বাধ্য হয়ে স্বামীর রেখে যাওয়া দুটি ট্রাক বিক্রি করে টাকা দেয় ওই বিধবা নারী। দিনকে দিন চাহিদা বাড়তে থাকে নয়নের। বাড়ি বিক্রি করে আরও ৫০ লাখ টাকা দিতে বলেন ওই বিধবাকে। টাকা চেয়েও ক্ষান্ত হয়নি নয়ন। ৯ এপ্রিল রাতে আবার ধর্ষণ করে ওই বিধবাকে। এ ঘটনায় বাসন থানায় একটি মামলা করেছে ভুক্তভোগী ওই নারী।

ঘটনাটি গাজীপুরের বাসন থানার নাওজোর এলাকার। এ ঘটনায় অভিযুক্ত নয়নকে গ্রেফতার করেছে পুলিশ। নয়ন দিনাজপুরের বিরগঞ্জ থানার বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, ‘নয়নকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’