গাজীপুর মহানগর বিএনপির উদ্দ্যেগে মিলাদ ও দোয়ার আয়োজন

গাজীপুর প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করে গাজীপুর মহানগর বিএনপি।

রবিবার সকাল ১০ ঘটিকায় গাজীপুর মহানগর বিএনপির কেন্দ্রীয় পার্টি অফিস জয়দেবপুরে উক্ত দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া আয়োজনের সভাপতিত্ব করেন আলহাজ্ব সোহরাব হোসেন,সদস্য সচিব-গাজীপুর মহানগর বিএনপি।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব সালাহ উদ্দিন সরকার-আহ্বায়ক, গাজীপুর মহানগর বিএনপি
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শওকত হোসেন সরকার,সিনিয়র যুগ্ম আহবায়ক গাজীপুর মহানগর বিএনপি।
উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সম্মানিত যুগ্ম আহ্বায়ক হান্নান মিয়া হান্নু, মাহবুবুল আলম শুক্কুর,সুরুজ আহমেদ,হুমায়ন কবির রাজু,জয়নাল আবেদিন তালুকদার,সরকার জাভেদ আহমেদ সুমন,রাশেদুল ইসলাম কিরণ।

আরোও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সম্মানিত আহ্বায়ক সদস্য মীর হালিমুজ্জামান ননী,সম্মানিত সদস্য আ ক ম মোফাজ্জল হোসেন, সম্মানিত সদস্য গাজীপুর জেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি জনাব,সরাফত হোসেন,সম্মানিত সদস্য আনোয়ারা বেগম,গাজীপুর মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বশির আহমেদ ও সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বাক,গাজীপুর মহানগর সেচ্ছাসেবকদলের সভাপতি আরিফ হোসেন হাওলাদার ও সাধারণ সম্পাদক শাহীন, গাজীপুর মহানগর ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ও গাজীপুর মহানগর ছাত্রদলের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোহাম্মদ আলী প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

১৯৮১ সালের ৩০মে রাতে চট্টগ্রামের সার্কিট হাউসে বিপথগামী কিছু সেনা সদস্যের হাতে নির্মমভাবে নিহত হন প্রেসিডেন্ট জিয়াউর রহমান।

প্রাণপ্রিয় নেতাকে শ্রদ্ধা, ভালোবাসা আর অশ্রুশিক্ত নয়নে স্মরণ করেন গাজীপুর মহানগর বিএনপির সকলস্তরের নেতা-কর্মী ও সমর্থকরা।