জনসচেতনতার লক্ষে আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপকমিটির সুরক্ষাসামগ্রী বিতরণ

করোনা প্রতিরোধে জনসাধারণের মাঝে জনসচেতনতা তৈরির লক্ষে স্বাস্থ্যবিধি মেনে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটি ঢাকা শিশু হাসপাতাল ও শেরে-বাংলা নগর এলাকায় মাস্ক, স্যানিটাইজার বিতরণ করেছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-কমিটির সন্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অধ্যাপক আব্দুল আজিজ ও অধ্যাপক সৈয়দ শফি আহমেদ ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জনসংখ্যা উপ-কমিটির সদস্য ও শিশু স্বাচিপ সাধারণ সম্পাদক ডা. জহিরুল ইসলাম লিটন। সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় ছিলেন স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সন্মানিত সদস্য ডা. মোতাহার হোসেন চৌধুরী।

দলের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য উপকমিটি যে কোনো দুর্যোগে জনগণের পাশে আছে এবং সবসময় থাকবে। সবাইকে মাস্ক পরিধান করার আহ্বান জানিয়ে করোনা যুদ্ধে সামিল হতে বলেছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অধ্যাপক জাহাংগীর আলম, শিশু স্বাচিপ সহসভাপতি জাহাংগীর কবির, ডা. কামরুজ্জামান কামরুল, ডা. ফারহানা চৌধুরী সরনী, ডা. মুশফিকুর রহমান, ডা. রবিন, ডা. চয়ন বিশ্বাস, ডা. আমিনুর রহমান অপু, ডা. শাহরিয়ার হোসেন শান্ত, ডা. শাদিয়া সিরাজ, ডা. মেহেদী হাসান অমি, নিয়ামুল তুষার সহ স্বাচিপ, বি এম এ স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির অন্যান্য সদস্যবৃন্দ এবং স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীবৃন্দ।