সমীর চন্দর রোগমুক্তি কামনায় কৃষক লীগের বিশেষ প্রার্থনা

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তাদের আশু রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

আজ সকাল ১০ ঘটিকায় শ্রী শ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে এক বিশেষ প্রার্থনা সভার আয়োজন হয়। উক্ত প্রার্থনা সভায় নেতৃত্ব দেন বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

উক্ত প্রার্থনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার দির্ঘায়ু কামানা করা হয় এবং বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও তার সহধর্মীনী শিল্পী চন্দ, মেয়ে গৌরী চন্দের কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে রোগমুক্তি কামনা করে প্রার্থনা করা হয়।

এছাড়াও কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে সারা পৃথিবীর মানব সমাজকে রক্ষা করার জন্য বিধাতার কাছে আরাধনা করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কৃষিবিদ ডা. কমল কান্তি মজুমদার, কেন্দ্রীয় জাতীয় পরিষদের সদস্য বাবু দিলীপ কুমার অধিকারী ও বাবু নির্মল চ্যাটার্জী, সাধারণ সম্পাদক, জাতীয় পূঁজা উদযাপন পরিষদ এবং বিপ্লব দে, দপ্তর সম্পাদক, জাতীয় পূঁজা উদযাপন পরিষদ, বিজয় কুমার সাহা ও গৌতম গুহ।