জাতীয় শোক দিবসে পল্লবী থানা কৃষক লীগ ৯২ নং ওয়ার্ডের খাবার বিতরণ

জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে কৃষক-রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ কৃষক লীগ ৯২নং ওয়ার্ড, পল্লবী থানা ঢাকা মহানগর উত্তরের আয়োজনে কম সৌভাগ্যবান মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ সকালের দিকে ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা- ১৬ আসনের সাংসদ আলহাজ¦ মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লা, বিশ্বনাথ সরকার বিটু, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষক লীগ, আলহাজ¦ মোঃ মাকসুদুল ইসলাম, সহ-সভাপতি কৃষক লীগ।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী কৃষক-রত্ন শেখ হাসিনা এমপি সহ আওয়ামী পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত শেষে কম সৌভাগ্যবান মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

একইভাবে শোকাবহ আগস্ট-২০২১ পালনে ঢাকা মহানগর সহ সারাদেশের সকল মহানগরের প্রতিটি ওয়ার্ডে এবং প্রত্যেক জেলায় ইউনিয়ন পর্যায়ে শোকাবহ আগস্ট মাসের ৩১ শে আগস্ট পর্যন্ত এই কর্মসূচি প্রতিদিন ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃহালিম খান, পল্লবী থানা কৃষক লীগের সভাপতি মোঃ কামরুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ৯২নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ সাইদুল মাদবর সহ কেন্দ্রীয়, মহানগর উত্তর, থানা ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ।