গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে ছাত্রলীগ সভাপতি আটক

গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে শিবগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি স্থানীয় জনতার হাতে আটক হয়েছে। এসময় ছিনতাইকারীর সাথে থাকা এক অটোচালক করে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আটক হওয়া হাসিব আলি (২৩) উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। অপরজন অটোচালক রাসেল আলী (২০)। শিবগঞ্জ পৌর এলকার শেখ টোলা মহল্লার।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ভুক্তভোগীহলো পাঁকা ইউনিয়নের চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে।

উজিরপুর ইউনয়নের সাত্তার মোড় এলাকায় সন্ধ্যার ৭টার দিকে।

পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) তর্তিপুর পশুহাটে পালিত গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে উজিরপুর ইউনিয়নের সাত্তার মোড়ে পৌঁছামাত্র কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে ব্যবসায়ী বাহাদুর আলীর (৩০) কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে তার চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে ধরে ফেলে এবং বাকিরা পালিয়ে যায়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গরু বিক্রি করা ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইকালে দুইজনকে থানায় আনা হয়েছে এবং মামলা হয়েছে। আটককৃতদের ছিনতাই মামলায় গ্রফতার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।