নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় আটক হওয়া আ.লীগ নেতা বহিষ্কার

নারীর সাথে ঘনিষ্ঠ অবস্থায় এলাকাবাসীর হাতে আটক গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাককে (৪৭) আওয়ামী লীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার ( ২৮ নভেম্বর) সন্ধ্যায় গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম মিয়া স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রাজ্জাককে নৈতিক স্খলনজনিত কারণে দল থেকে সাময়িক বহিষ্কার করা হলো এবং তদন্ত সাপেক্ষে দোষী প্রমাণিত হলে তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।

বহিষ্কৃত নেতা আব্দুর রাজ্জাক কুপতলা ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা গ্রামের মৃত আক্তার উদ্দিনের ছেলে এবং গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের তিন নম্বর সাংগঠনিক সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, শনিবার (২৭ নভেম্বর) রাত ১০টার দিকে গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা আকন্দপাড়া গ্রামে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় ওই নারীর চাচা শশুরের হাতে আটক হন আওয়ামী লীগ নেতা রাজ্জাক। এরপর এলাকাবাসী খাটের নিচ থেকে তাদের বের করে উত্তম-মধ্যম দেন এবং হাত বেঁধে রাখেন। পরে ৯৯৯ এ কল করে পুলিশের হাতে সোপর্দ করে এলাকাবাসী।