নোয়াখালী পৌরসভায় ভোট রোববার

রোববার (১৬ জানুয়ারি) নোয়াখালী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৪টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণকে সামনে রেখে সকল প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন। নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে প্রশাসন।

নির্বাচনে মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ৬৩ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ভোটার রয়েছেন ৭৫ হাজার ৭২৬ জন।

শনিবার (১৫ জানুয়ারি) বেলা ১১টায় জিলা স্কুল মাঠে নির্বাচনে মোতায়েনকৃত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং করেছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খিসা, সদর সার্কেল আকরামুল হক, আনসার ভিডিপি জেলার সহকারী কমান্ডেন্ট নূরুল আফছার’সহ আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা বৃন্দ।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, প্রতিটি কেন্দ্রকে আমরা গুরুত্বপূর্ণ হিসেবে দেখছি। ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য ৭৫০জন পুলিশ, ৪৫০ জন আনসার, ৩ প্লাটুন বিজিবি, ৩ প্লাটুন র‍্যাব, পুলিশের ৪টি মোবাইল টিম, ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবেন।