নিরপেক্ষ নির্বাচন হলে জিতবই: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী সেলিনা হায়াত আইভী। তিনি বলেছেন, নিরপেক্ষ নির্বাচন হলে আমি জিতবই।

রোববার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে নগরীর শিশুবাগ বিদ্যালয়ের নারী কেন্দ্রে ভোট দেওয়া শেষে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

ভোটের গতি ‘স্লো’ অভিযোগ করে আইভী বলেন, নগরীরর ৩, ৫, ১৮, ১৭, ২০ নম্বর ওয়ার্ডে খুবই স্লো ভোট কাস্টিং হচ্ছে। দীর্ঘ সময় ধরে মানুষ দাঁড়িয়ে আছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাচ্ছি, যাতে উৎসবমুখর পরিবেশে আমার লোকগুলো ভোট দিতে পারে।

এ ধীরগতির কারণ জানতে চাইলে তিনি বলেন, ইভিএম নতুন, বিষয়টি ভোটারদের কাছেও নতুন। তাদের ট্রেইনআপ করে গতি বাড়াতে হবে। দিন ছোট। শীতকাল। সবকেন্দ্রে ভোটারদের উপস্থিতি আছে।

ভোটের পরিবেশ এখন পর্যন্ত ঠিক আছে মন্তব্য করে আইভী বলেন, আমি জানি না একটু পরে কী হবে। আমি চাই ভোটাররা যাতে দ্রুত ভোট দিতে পারে।

‘নারায়ণগঞ্জের মানুষ নির্ধারণ করে ফেলেছেন আমাকেই ভোট দেবে। ইনশাআল্লাহ নৌকার জয় হবেই হবে, আইভীর জয় হবেই হবে।’

এর আগে সকালে বাসা থেকে বের হয়ে সরাসরি বাবা আলী আহাম্মদ চুনকার কবর জিয়ারত করেন সেলিনা হায়াৎ আইভী। সেখান থেকে বেলা ১১টার দিকে নগরীর শিশুবাগ বিদ্যালয়ে নিজের ভোট দিতে আসেন তিনি। ভোট দিয়ে আইভী সাংবাদিকদের বলেন, সুষ্ঠু ভোট হলে বিজয় নিশ্চিত। নৌকা জিতবেই শতভাগ নিশ্চিত।

এদিকে সকাল সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন হাতি প্রতীকের প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি ভোট দিয়ে বলেন, আল্লাহপাকের মেহেরবানিতে সব মিডিয়ার রিপোর্ট, জনগণের যে ভোট, আল্লাহর রহমতে লক্ষাধিক ভোটের ব্যবধান হবে ইনশাআল্লাহ।

নাসিকের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। যা একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ চলছে।