২০-৩০ বছরেও আ.লীগ কর্মীদের অভাব হবে না: চুন্নু

আওয়ামী লীগ কর্মীরা এমনভাবে লুটপাট করছে যে, আগামী বিশ-ত্রিশ বছরেও তাদের আর অভাব হবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু

তিনি বলেন, আওয়ামী লীগ কর্মীরা লুটতরাজ ছাড়া আর কিছুই ভাবতে পারছে না। আর বিএনপি তো লুটতরাজ করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বৃহস্পতিবার ( ৩ ফেব্রুয়ারি) দুপুরে পার্টির বনানী কার্যালয়ের মিলনায়তনে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ফেনী জেলার নেতাদের সঙ্গে মতবিনিময়ের আয়োজন করা হয়।

চুন্নু বলেন, বিএনপি শুধু খালেদা জিয়ার মুক্তি চাই, মুক্তি চাই বলে চিৎকার করছে। দেশের মানুষের দুর্দশার কথা আওয়ামী লীগ-বিএনপি ভাবছে না। সংসার চালাতে সাধারণ মানুষ হিমশিম খাচ্ছে। মানুষের কাজ নেই, ঘরে ঘরে কয়েক কোটি বেকার দুর্বিসহ জীবন যাপন করছে।

জাতীয় পার্টি কোনো জোট নিয়ে ভাবছে না- জানিয়ে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনের জন্য তিনশ আসনেই প্রার্থী চূড়ান্ত করার কাজ করছে জাতীয় পার্টি। জাতীয় পার্টি তিনশ আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন করবে। দেশ ও দেশের মানুষের ভাগ্যের ইতিবাচক পরিবর্তন করতেই জাতীয় পার্টির রাজনীতি।

জাতীয় পার্টি কর্মমূখী শিক্ষাব্যবস্থা চালু করবে- এমন আশা দেখিয়ে জাপা মহাসচিব বলেন, দেশের মানুষ মাটির নিচ দিয়ে রেললাইন আর আসমান দিয়ে সড়ক দেখতে চায় না। দেশের মানুষ চায় প্রতিটি জেলা ও উপজেলা শহরে বিশেষায়িত হাসপাতাল, যেখাতে তারা বিনামূল্যে সকল চিকিৎসা পাবে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, ফেনী জেলা আহ্বায়ক রাশেদ চৌধুরী প্রমুখ।