দেশের উন্নয়ন রুখতেই বিএনপির লবিস্ট নিয়োগ: শেখ পরশ

বিএনপি আওয়ামী লীগের বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে দেশের বিরুদ্ধে, দেশের সাধারণ মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা বাংলাদেশের উন্নয়নকে রুখে দিতেই দেশবিরোধী লবিস্ট নিয়োগ করেছে। এর আগে বিএনপির নেত্রী খালেদা জিয়াও বিদেশিদের কাছে দেশের বিরুদ্ধে চিঠি দিয়েছিলেন বলে জানিয়েছেন বাংলাদেশ যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

আজ শনিবার (০৫ ফেব্রুয়ারি) লালবাগের ইসলামবাগ ঈদগাহ মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শেখ পরশ বলেন, আপনাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর স্বাস্থ্য সামগ্রী ও শীতবস্ত্র উপহার নিয়ে এসেছি। শেখ হাসিনার আওয়ামী যুবলীগ গণমানুষের সংগঠন। আপনারা যদি আজ থেকে ১৫ বছর আগের শহরের চিত্রে ফিরে যান তাহলে নিশ্চয় মনে পড়বে, কত সমস্যার মধ্যে আপনারা ছিলেন। খাদ্য, বস্ত্র, গ্যাস, চুরি, ডাকাতি, খুন, রাহাজানিসহ নানা সমস্যায় জর্জরিত ছিলেন। এমনকি বিদ্যুতের জন্য মানুষের উপর গুলি চালিয়েছিলো বিএনপি-জামাত। মানুষের জীবনের কোন নিরাপত্তা ছিল না, কোন অধিকার ছিলনা।

তিনি বলেন, আমরা রাজনীতি করি আপনাদের মঙ্গল ও উন্নয়নের জন্য। আমরা আজকে যে যেই রাজনৈতিক পদ-পদবীতে থাকি না কেন, সব আপনাদের জন্য। আপনাদের সেবা করার জন্য আমরা আজকে এখানে দাড়িয়ে। আপনারা না থাকলে আমরা নাই। বাংলাদেশ আওয়ামী যুবলীগ শুধু ভোটের সময় আপনাদের কাছে ভোট চাইতে আসে না। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের সকল রাজনৈতিক কর্মসূচি আপনাদেরকে কেন্দ্র করে।

যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে শেখ পরশ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের লক্ষ্য একটা মানবিক সমাজ ব্যবস্থা কায়েম করে এদেশের খেটে খাওয়া মানুষের অধিকার প্রতিষ্ঠা করা। শেখ হাসিনা সেই লক্ষ্যে চার দশকের বেশি সময় ধরে মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠা করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান যুবলীগের অন্যতম লক্ষ্য রাষ্ট্রের মানবিক ধারাকে গতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূুমিকা রাখা এবং গণমানুষের সুখে-দুঃখে পাশে থাকা।

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন,শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তা দেখে বিএনপি-জামাত নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত। আপনারা জানেন বিএনপি-জামাতের রাজনীতি মানেই আগুন সন্ত্রাস, খুন, গুম, হত্যা। আজ তারাই আবার মাথাচারা দিয়ে উঠেছে বাংলাদেশকে নিয়ে, বাংলাদেশের উন্নয়নকে ব্যহত করতে, বাংলাদেশের মানুষের শান্তি নষ্ট করতে বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরছে, দেশের টাকা পাচার করে লবিস্ট নিয়োগ করছে।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করি রেজা’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, তাজ উদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মোঃ জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা,উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, মাহাবুবুর রহমান পলাশ, মুরসালিন আহম্মেদ, যুগ্ম- সাধারণ সম্পাদক জাফর আহম্মেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক এরমান হক বাবু, দপ্তর সম্পাদক মোঃ এমদাদুল হক এমদাদ,উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান আরিফ, উপ মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ উদ্দিন ফালানসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দরা।