যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

দিনাজপুরে কোতোয়ালি যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নানকে কুপিয়ে জখম করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের নান্দরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আব্দুল হান্নান (৪৬) সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের বাঁশেরহাট বহবলিপুর এলাকার মৃত কালুমিয়ার ছেলে। তিনি কোতোয়ালি যুবলীগের সিনিয়র সহ-সভাপতি।

ঘটনার প্রত্যক্ষদর্শী জাকির হোসেন বিটুল বলেন, রাতে আমরা তিনজন মোটরসাইকেল নিয়ে পুকুর পাড়ে যাচ্ছিলাম। পথে নান্দরপাড়া গ্রামের বাঁশ বাগানের কাছে গেলে ১৪/১৫ জনের একদল দুর্বৃত্ত হাসুয়া নিয়ে রাস্তার মাঝখানে পথ অবরোধ করে। পরিস্থিতি আঁচ করতে পেরে আমরা গাড়ি ব্রেক করে রাস্তার ধারে লাফ দেই। পরে দুর্বৃত্তরা কাছে এসে হাসুয়া দিয়ে এলোপাথাড়িভাবে হান্নানকে কোপাতে শুরু করে। আমাদের চিৎকারে স্থানীয়দের ছুটে আসতে দেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় হান্নানকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য হান্নানের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিলে রাত ২টায় অ্যাম্বুলেন্সে করে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফফর হোসেন বলেন, ভিকটিমের পরিবারের সদস্যদের মামলা দায়ের করার জন্য বলা হলেও এখনো কোনো মামলা দায়ের হয়নি। ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।