ইউক্রেনে নিহত হাদিসুরের বাড়িতে আ.লীগ নেতা আফজাল হোসেন

ইউক্রেনের অলভিয়া বন্দরে আটকে থাকা বাংলাদেশি পণ্যবাহী জাহাজ এমভি বাংলার সমৃদ্ধিতে রকেট হামলায় নিহত মেরিন ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান আরিফের গ্রামের বাড়ি পরিদর্শনে আসেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় তিনি হাদিসের বাড়িতে আসেন। এসময় তিনি হাদিসের শোকার্ত বাবা-মাকে সান্তনা দেন এবং মরদেহ ফিরিয়ে আনার বিষয়ে আশ্বস্ত করেন।

আফজাল হোসেন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ব্যাপারে খোঁজ খবর নিচ্ছেন। তিনি ইতোমধ্যে নৌপরিবহন মন্ত্রীকে এ বিষয়ে নির্দেশনা দিয়েছিন। হাদিসের মরদেহ দেশে আনা এবং সেখানে আটকে থাকাদের ফিরিয়ে আনার ব্যাপারে সরকার আন্তরিকতার সাথে কাজ করছে। আমরা আশাবাদী সেখানে যারা আটকা রয়েছে তাদের নিরাপদ জায়গায় সরিয়ে আনা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, বেতাগী উপজেলা চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী পৌর সভার মেয়র এবিএম গোলাম কবির, বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনিরসহ বরগুনা, পটুয়াখালী ও বেতাগী আওয়ামী লীগের নেতৃবৃন্দ।