আগামী নির্বাচনে বিরোধী জোটের নেতৃত্ব দেবে জাপা: জি.এম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশে এখন আর এক দিনের গণতন্ত্রও নেই।

তিনি বলেন, আগে দেশের মানুষ এক দিন ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে গণতন্ত্রের স্বাদ উপভোগ করতো। ১৯৯১ সালের পর আওয়ামী লীগ ও বিএনপি টাকা এবং পেশিশক্তি ব্যবহার করে গণতন্ত্র পুরোপুরি ধংস করে দিয়েছে। দল দুটি ইচ্ছেমত সংবিধান কাটাকাটি করে গণতন্ত্র শেষ করে দিয়েছে। তারা সংবিধানিকভাবেই সংসদীয় গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে।

আজ শুক্রবার ( ১ এপ্রিল) বিকেলে মিরপুরের গোলাপটেক মাঠে দারুসসালাম থানা জাতীয় পার্টির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি একথা বলেন।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশের মানুষ স্বৈরতান্ত্রিক ব্যবস্থা থেকে মুক্তি পেতে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের মানুষ আবারো জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। তিনি বলেন, আগামী নির্বাচনে দুটি জোট হবে। একটি সরকারি দল ও তাদের সমর্থকরা থাকবে। বিরোধী জোটের নেতৃত্ব দেবে জাতীয় পার্টি। আমাদের জোটে সমর্থন থাকবে দেশের নির্যাতিত ও নিপীড়িত মানুষের।

সম্মেলনের শেষাংশে মোঃ আলমাস উদ্দিন কে সভাপতি ও আলহাজ্ব মাসুম পারভেজ কে দারুসসালাম থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ঘোষণা করেন। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

দারুসসালাম থানা জাতীয় পার্টির আহবায়ক মোঃ আলমাস উদ্দিন এর সভাপতিত্বে ও সদস্য সচিব আলহাজ্জ মাসুম পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তৃতা করেন- জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদ এর বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও মাননীয় চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, মোঃ মাহবুবুর রহমান লিপটন, ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব মোঃ শামসুল হক, সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানার, ওয়ার্ডের ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।