প্রেসক্লাবের সামনের বিক্ষোভ সমাবেশ করছে স্বেচ্ছাসেবক দল

জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় বিক্ষোভ সমাবেশ করছে স্বেচ্ছাসেবক দল। সকাল ১০টা থেকে এ সমাবেশ শুরু হয়েছে। এ সমাবেশের কারণে প্রেসক্লাবের সামনের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে গেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে একটি মন্তব্যের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক দল এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থককে রাস্তার মাঝখানে বসে এবং আশপাশে জড়ো হয়ে বিক্ষোভ করতে দেখা গেছে। এতে করে প্রেস ক্লাবের সামনের সড়কের একপাশ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে। ফলে সদরঘাট, যাত্রাবাড়ী, সায়েদাবাদ, মতিঝিল থেকে ছেড়ে আসা গণপরিবহনকে বিকল্প সড়ক ব্যবহার করতে হচ্ছে।

সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আমান উল্যাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম ফিরোজ, বক্তা হিসেবে থাকবেন মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন।

সমাবেশে আরও উপস্থিত আছেন, বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ বিভিন্ন স্তরের নেতারা।