বিক্ষোভ মিছিল করেছে তিতুমীর কলেজ ছাত্রদল

ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশে সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম নিহত ও বেশ কয়েকজন নেতাকর্মী আহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরকারি তিতুমীর কলেজ ছাত্রদল।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সোমবার (১ আগস্ট) এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়।

সমাবেশে তিতুমীর কলেজ ছাত্রদল সভাপতি আরিফুর রহমান এমদাদ (আরিফ) ও সাধারণ সম্পাদক ইমাম হোসেনের নেতৃত্বে প্রায় দেড় শতাধিক নেতাকর্মী অংশ নেন। মহাখালী থেকে গুলশান (১) পর্যন্ত প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় এ সমাবেশ।

এতে উপস্থিত ছিলেন, তিতুমীর কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহফুজ উর রহমান লিপকন, সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মিরাজ আল ওয়াসী, রিয়াজুল ইসলাম রিয়াজ, শাহিন আল মাহমুদ, দপ্তর সম্পাদক মো. আল আমিন খান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন আশিক, মো. রাকিবুল ইসলাম, রহমত হোসেন, আব্দুল হান্নান, মো. সুজন জমাদ্দার, সাইফুল ইসলাম, সোহেল রানা, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউসুফ আলী, সাবেক অর্থ সম্পাদক হাসান সিকদারসহ অনেকে।

মিছিল শেষে বক্তব্যে কলেজ ছাত্রদল সভাপতি আরিফুর রহমান এমদাদ (আরিফ) বলেন, ভোলায় এ হত্যাকাণ্ডে জড়িত সবাইকে আইনের আওতায় এনে দ্রুত বিচার করতে হবে।

তিনি আরও বলেন, তিতুমীর কলেজ ছাত্রদল প্রতিজ্ঞাবদ্ধ যে আগামী যেকোনো আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে যেকোনো কর্মসূচি পালন করতে সর্বদা প্রস্তুত।