গাজী মাজহারুল আনোয়ার আজীবন বেঁচে থাকবেন তাঁর র্কীতির মাঝে: জি এম কাদের

একুশে পদক ও স্বাধীনতা পুরুস্কারপ্রাপ্ত দেশবরেণ্য গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক ও চলচ্চিত্র নির্মাতা গাজী মাজহারুল আনোয়ার এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, দেশের সঙ্গীত ভূবনে গাজী মাজহারুল আনোয়ার ছিলেন উজ্জল ধ্রুবতারা। তিনি অসংখ্য জনপ্রীয় গানের শ্রষ্ঠা হিসেবে শ্রতাদের হৃদয় জয় করেছিলেন। তিনি প্রায় বিশ হাজার গান লিখে র্কীতি গড়েছেন। বিবিসি বাংলার সর্বকালের সর্বশ্রেষ্ঠ ২০টি গানের তালিকায় গাজী মাজহারুল আনোয়ারের ৩টি গান তাঁকে অমর করে রাখবে। ৪১টি চলচ্চিত্র পরিচালনা করে দেশের চলচ্চিত্রে অসামান্য অবদান রেখেছেন। একুশে পদক, স্বাধীনতা পুরুস্কার ও স্বাধীন বাংলাদেশে সর্বপ্রথম বাংলাদেশ প্রেসিডেন্ট গোল্ড মেডেল অ্যাওয়ার্ড সহ অসংখ্য পুরুস্কার গাজী মাজহারুল আনোয়ারের র্কীতির স্বীকৃতি হয়ে আছে। গাজী মাজহারুল আনোয়ার আজীবন বেঁচে থাকবেন তাঁর কীঁতির মাঝে।

একুশে পদক ও স্বাধীনতা পুরুস্কার প্রাপ্ত দেশবরেণ্য গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক ও চলচ্চিত্র নির্মাতা গাজী মাজহারুল আনোয়ার এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

গাজী মাজহারুল আনোয়ার এর মৃত্যুতে পৃথক শোক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরীফা কাদের এমপি ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।