বিএনপি ক্ষমতায় থাকতে দেশের কল্যাণে একটি কাজ করতে পারেনি: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, ক্ষমতায় থাকতে তারা দেশের কল্যাণে একটি কাজ করতে পারেনি। আগামীর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন, দর্শন তাদের নেই। তাদের একটাই দর্শন, তারা আগুন সন্ত্রাস, হত্যা ও লাশের রাজনীতি করে ফায়দা লুটতে চায়।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর জুরাইন বালুর মাঠে শ্যামপুর থানা ও ৪৭, ৫১ ও ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাছিম।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের অন্ধকার যুগে হত্যা, খুন মামুলি ব্যাপার ছিল। সেই খুনিদের দল সন্ত্রাসী কায়দায় মানুষের ওপর, আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর এমনকি সাংবাদিকদের ওপর নিষ্ঠুরভাবে হামলা করেছে। পঁচাত্তর, একাত্তরের মতো একই ভাষায়, একই ছন্দে সন্ত্রাসের রাজত্ব কায়েমের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগে সন্ত্রাসের জায়গা নেই। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। জনগণের সমর্থন আমাদের শক্তি, প্রাণ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ১৬ কোটি মানুষকে রক্ষার জন্য আওয়ামী লীগ রাজপথে থাকবে।

ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সানজিদা খানম। শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।