বিএনপি বিভিন্ন অযুহাতে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিএনপি নির্বাচনকে ভয় পায়, তাই তারা নির্বাচনে আসতে চাচ্ছে না। আর এ জন্য বিভিন্ন অযুহাত দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়।

শুক্রবার (০৪ নভেম্বর) সকালে জেলার নাজিরপুরের শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠীতে ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে। তাই তারা জাতীয় পতাকার মতো পবিত্র বস্তুর সঙ্গে লাঠি বা লোহার রড ব্যবহার করে মানুষকে মারধর করছে। বিএনপির এ নৈরাজ্য সৃষ্টির কারণে তারা আজ দেশের মানুষের কাছে ঘৃণিত। আগামীতে তারা আরও জন বিচ্ছন্ন হয়ে পড়বে।

ওই ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় দাস, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া জানান, উপজেলার সাতকাছিমা হয়ে শ্রীরামকাঠী সড়কের ভীমকাঠী খালের ওপর এলজিইডির উদ্যোগে ১ কোটি ৭৯ লাখ টাকা ব্যয়ে আরসিসি গার্ডার ব্রিজ নির্মাণ করা হয়েছে।