ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলনের প্রস্তুতি কমিটি ঘোষণা

ছাত্রলীগের ৩০তম সম্মেলনের জন্য বিভিন্ন উপ-কমিটি ও নির্বাচন কমিশন ঘোষণা করা হয়েছে। বুধবার রাতে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব কমিটি ঘোষণা করা হয়।

আগামী ৮-৯ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য ছাত্রলীগের এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগের সহ-সভাপতি অসীম কুমার বৈদ্যকে আহ্বায়ক করে গঠিত সম্মেলন প্রস্তুতি উপ-কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম-আহ্বায়ক মুরাদ হায়দার টিপু, তিলোত্তমা শিকদার, ফরিদা পারভীন, প্রদীপ চৌধুরী এবং মুজাহিদুল ইসলাম সোহাগ।

ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম সুমনকে প্রধান করে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এতে নির্বাচন কমিশনার হিসেবে আরও থাকছেন আশরাফুল ইসলাম টিটন এবং শামস-ঈ- নোমান।

এছাড়া মাহমুদুল হাসানকে অভ্যর্থনা উপ-কমিটির আহ্বায়ক, শওকতুজ্জামান সৈকতকে শৃঙ্খলা উপ-কমিটির আহ্বায়ক, তৌহিদুল ইসলাম চৌধুরীকে আপ্যায়ন উপ-কমিটির আহ্বায়ক, জিয়াসমিন শান্তাকে সাজসজ্জা উপ-কমিটির আহ্বায়ক, তানজিদুল ইসলাম শিমুলকে প্রকাশনা উপ-কমিটির আহ্বায়ক, আলিমুল হককে গঠনতন্ত্র ও ঘোষণাপত্র উপ-কমিটির আহ্বায়ক, রাকিব হোসেনকে আন্তর্জাতিক উপ-কমিটির, সাগর হোসেন সোহাগকে মঞ্চ উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে।

এছাড়াও আরিফ হোসেন রিফাতকে প্রচার উপ-কমিটির আহ্বায়ক, মিজানুর রহমান পিকুলকে তথ্য ও প্রযুক্তি উপ-কমিটির, সাইফ উদ্দিন বাবুকে সাংস্কৃতিক উপ-কমিটির, উৎপল বিশ্বাসকে যোগাযোগ উপ-কমিটির, ওমর ফারুককে স্বাস্থ্য উপ-কমিটির এবং সরকার জহির রায়হানকে অর্থ উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে।