এরশাদের ছবি ভাইরাল! আসল ঘটনা জানুন…

এরশাদের ভাইরাল হওয়া ছবি
এরশাদের ভাইরাল হওয়া ছবি

এরশাদের ছবি ভাইরাল! আসল ঘটনা জানুন…

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের দুটি ছবি হঠাত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনায় । অনেকেই তার ছবি দুটি নিয়ে নানা সরস মন্তব্য করছেন । তবে জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান পলিটিক্সনিউজকে  জানান  ছবির পেছনের গল্প ।

তিনি জানান ছবির মেয়েটি রাজধানীর তাতী বাজরের নিম্মমধ্য বিত্ত পরিবারের মেয়ে নিপা কর্মকার। নিপার জন্মদাতা পিতার নাম নারায়ন কর্মকার। নারায়ন কর্মকারে সঙ্গে এরশাদের সম্পর্ক দীর্ঘদিনের। সে সুবাদে নিপাকে ছোট বেলা থেকেই পিতৃস্নেহে বড় করেছেন এরশাদ। নিপাকে পড়াশুনা করিয়েছেন তিনি। একজন পিতা হিসেবে মেয়ের প্রতি যে দায়িত্ব পালন করা দরকার তার সব টুকুই করেছেন এরশাদ। সর্বশেষে গতকাল সোনা গয়না থেকে শুরু করে বিয়ের যাবতীয় খরচ বহন করে এরশাদ তার পালিত কন্যাকে স্বামীর ঘরে পাঠিয়েছেন।

রাজ্জাক খান জানান,গতকাল রাতে ঢাকাশ্বরী জাতীয় মন্দিরে নিপার বিয়ে অনুষ্টিত হয় ।
এই সময় এরশাদের সঙ্গে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সুজন দে, নিপার জন্মদাতা পিতা নারায়ন কর্মকার সহ নিপার কয়েক শতাধিক আত্বীয় স্বজন উপস্থিত ছিলেন।
এদিকে নিপা রানী কর্মকারের পিতা হিসেবে এরশাদ নিজে মন্দিরে উপস্থিত হয়ে বিয়ে দেওয়ার খবর ছড়িয়ে পড়লে মন্দিরে ছুঠে আসেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি জয়ন্ত সেন দিপু, সাধারণ সম্পাদক এডভোকেট তাপস পাল, ঢাকা মহানগরের সভাপতি দিপেন চ্যাটার্জী, সাধারণ সম্পাদক এডভোকেট শ্যামল কুমার রায়, সাবেক রাষ্ট্রদূত নিম চন্দ্র ভেীমিক, সুব্রত চৌধুরী, জে এল ভৌমিক, নারাযণ সাহা মনি সহ বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। এই সময় তারা হুসেইন মুহম্মদ এরশাদকে তার মহানুভতার জন্য ধন্যবাদ জানান।