জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন ১০ ডিসেম্বর

102
Politics News Bangladesh
Politics News Bangladesh, Politics Based Online NewsPortal PoliticsNews24.com

জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন ১০ ডিসেম্বর

‘বাংলা ক্লিক’ (www.banglaclick.com) ও ‘অনলাইন মিডিয়া ফোরাম’ এর উদ্যোগে আগামী ১০ ডিসেম্বর ২০১৭ রবিবার বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে শুরু হতে যাচ্ছে “জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন”।

গত বছর একই দিনে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জেই ‘বাংলা ক্লিকের’ উদ্যোগে বাংলাদেশে প্রথম জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।
এবার ২য় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন । অনলাইন গনমাধ্যম সংবাদ জগতে বিশেষ স্থান দখল করে দেশ ও জাতির উন্নয়নে আগ্রনী ভুমিকা পালন করছে। সংবাদ প্রচার ও প্রকাশের ক্ষেত্রে অনলাইন গনমাধ্যম বর্তমানে সবার আগে পাঠকের কাছে পৌঁছে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অনলাইন গণমাধ্যম বিশেষ ভুমিকা রাখছে। এখন মানুষ এক ক্লিকে মুহূর্তের মধ্যে জানতে পারছে সারা বিশ্বের খবর।

এ ব্যাপারে উদ্যোক্তাদের পক্ষ থেকে এসএম মাসুম বলেন, এবার ২য় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন। অনলাইন গনমাধ্যম সংবাদপত্র জগতে বিশেষ স্থান দখল করে আছে। সংবাদ প্রচার ও প্রকাশের ক্ষেত্রে অনলাইন গনমাধ্যম সর্বাগ্রে রয়েছে।র্বতমান সরকারের সময় উপযোগী সিদ্ধান্তের কারণে এর ব্যাপক প্রসার ঘটেছে। কিন্তু অনলাইন গনমাধ্যমের সমস্যার অন্ত নাই। আশা করি এ সন্মেলনের মাধ্যমে সমস্যা ও সম্ভাবনার নানা বিষয় উঠে আসবে এবং উপকৃত হবে বাংলাদেশ ও সাংবাদিকতা। সম্মেলনে সারাদেশের গুরুত্বপূর্ণ অনলাইন মিডিয়ার সম্পাদক /প্রকাশকগন অংশগ্রহন করবেন।