বিএনপি-জামায়াত জোট শাসন কোনো দিন ফিরবে না : নাসিম

দেশের জনগণ বিএনপি-জামায়াতের দুঃশাসন আর দেখতে চায় না, তাই তাদের যুগ এ দেশে আর কোনো দিন ফিরবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

আজ শনিবার শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন নাসিম।

তিনি বলেন, ‘বিএনপি-জামায়ত জোটের শাসন আর কোনো দিন দেশে ফিরে আসবে না। তাদের চক্রান্ত এখনো অব্যাহত আছে, তাই আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।’

যুবলীগের মত বড় সংগঠনের নেতা হতে হলে বিএনপি-জামায়াত জোটের দুঃশাসন প্রতিরোধের ক্ষমতা থাকতে হবে বলেও মন্তব্য করেন নাসিম।

তিনি বলেন, ‘ছবি টাঙিয়ে শ্লোগান দিয়ে যুবলীগের নেতা হওয়া যাবে না। তাই কোনো রকম ষড়যন্ত্র করে লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাবে।’

জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনুর সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্না, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ বক্তব্য দেন।