নগর কৃষি ও চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড একসাথে কাজ করার চুক্তিতে আবদ্ধ হয়েছে

কামরুলহাসান, সিইও, নগর কৃষি এবং এখলাসুল হক, ম্যানেজিংডিরেক্টর, চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড করমর্দনরত অবস্থায়।

গত ১০ অক্টোবর বৃহঃস্পতিবার নগর কৃষি ও চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড এমও ইউ চুক্তি স্বাক্ষরের মধ্যদিয়ে  একসাথে কাজ করার অঙ্গিকারে আবদ্ধ হয়।বাংলাদেশের কৃষি বিপ্লবে আরও জোরদার ভূমিকা পালনে এই চুক্তি এক বিশাল অবদান রাখবে বলে আশা করা যায়।

কামরুলহাসান, প্রধাননির্বাহী, নগর কৃষি বলেন –  “বাংলাদেশের কৃষিখাতে এখনো আধুনিক প্রযুক্তির যথোপযুক্ত ব্যাবহার লক্ষ্য করা যায়না।নগরকৃষি বাংলাদেশের কৃষিখাতে প্রযুক্তি ও কৌশল এর সমন্বিত বিপ্লব ঘটাতে চায়, যা অর্জনে চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড আমাদের সর্বাত্মক সহযোগিতা করবে” ।

চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড এর ধানমণ্ডির অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জনাব এখলাসুল হক, ম্যানেজিং ডিরেক্টর, চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড বলেন – ” চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড বিগত কয়েক বছর ধরে কৃষিখাতে আধুনিক প্রযুক্তির বিকাশ সাধনে অগ্রগামী ভূমিকা পালন করে আসছে ।আমার মনে হয় এখনি উপযুক্ত সময় যখন আধুনিক প্রযুক্তি এবং অভিজ্ঞ কৌশলের সমন্বয় আমাদের সনাতন কৃষিপদ্ধতিকে প্রতিস্থাপন করবে। ”

নগর কৃষি ও চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড এর জোটটির সফলভাবে বাস্তবায়নে জনাবা সাবরিনা হক, ডিরেক্টর, চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড এবং জনাব আলজিহানুর রহমান, সিওও, নগর কৃষি সর্বাত্মক ভূমিকা পালন করেন।

নগর কৃষি তাদের প্রতিষ্ঠিত মার্কেটপ্লেস ও অভিজ্ঞতা এবং চিক্স অ্যান্ড ফিডস লিমিটেড তাদের মেশিনারি ও প্রযুক্তি দিয়ে একে অপরকে সহায়তা করবে, যার ফলে শুধু মাত্র তারা নয় একই সাথে দেশও উপকৃত হবে। “আমরা আজ এই জোট এর মাধ্যমে সকল উদ্যোক্তা ও ভবিষ্যৎ উদ্যোক্তাদের জানাতে চাই যে, আমরা কৃষি সম্পর্কিত আধুনিক ,টেকসই এবং লাভবান সেবা নিয়ে আপানদের দারগরায় পৌঁছাবো, শুধুমাত্র আপানের ইচ্ছা শক্তির প্রয়োজন”। – জনাব কামরুলহাসান, সিইও, নগর কৃষি উপস্থিত সকলের উদ্দেশ্যে তার শেষ বক্তব্যে এসব কথা বলেন।