News 07-12-2017

স্কলাস্টিকের স্কুল টিম বিশ্ব স্কুল ক্রিকেট চ্যালেঞ্জ, মেলবোর্নে অংশগ্রহণের জন্য

স্কলাস্টিকের অধীনে ১৫ তম ক্রিকেট দল, সিনিয়র ক্যাম্পাস, উত্তরা 8 ডিসেম্বর মেলবোর্নের জন্য ঢাকা থেকে ওয়ার্ল্ড স্কুল ক্রিকেট চ্যালেঞ্জ ২০১৭ ( ডাব্লুএইচসিএসসি) অংশগ্রহণ করে।

টুর্নামেন্ট ৯ থেকে ১৬ ডিসেম্বর ২০১৭ সালের অস্ট্রেলিয়ান হেইলবারিবির স্কুলে অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ভারত, পাকিস্তান ও বাংলাদেশ থেকে ১৫ টি স্কুল দলগুলি -১৯ ও ১৯-তে টুর্নামেন্টে খেলবে। বিভাগ। এই টুর্নামেন্টের চতুর্থ মঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার একমাত্র স্কুল স্কলাস্টিক। স্কলাস্টিকের দলটি ২০১৫ ও ২০১৩ সালে ডাব্লুএএসসিসি’র আগের মৌসুমে অংশগ্রহণ করে এবং স্কলারশিকার খেলোয়াড়রা টুর্নামেন্টে বিভিন্ন পুরস্কার পান।

*Scholastica School’s Cricket Team to participate in World School Cricket Challenge, Melbourne *

The Under-19 Cricket Team of Scholastica, Senior Campus, Uttara left Dhaka for Melbourne on 8 December to participate in World School Cricket Challenge 2017 (WSCC). The tournament will be held in *Haileybury School, Melbourne, Australia from *9 to 16 December 2017*. 15 school teams from Australia, New Zealand, South Africa, India, Pakistan and Bangladesh will be playing in the tournament in under-19 and under-16 categories. Scholastica is the only school that is going to represent Bangladesh in the 4th season of this tournament. Scholastica cricket team participated in the earlier seasons of WSCC in 2015 and 2016 and Scholastica players achieved different awards in the tournament. *

 
প্রকাশক: সালেহ মোহাম্মদ রশীদ অলক
সম্পাদকঃ মাহসাব হোসাইন রনি
বার্তাকক্ষঃ ০১৭১১-৪৬০৬০১ | ই-মেইলঃ news.politicsnews24@gmail.com
 
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি