ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের কমিটি গঠন

31
ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের কমিটি
ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের কমিটি

ঢাকা কলেজস্থ সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের কমিটি গঠন

ঢাকা কলেজে অধ্যয়নরত সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। মোঃ রমজান আলীকে সভাপতি এবং মোঃ আবু মুসাকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সংগঠনের সদ্য সাবেক সভাপতি মোঃ মহসিন মোড়ল এবং সাধারণ সম্পাদক আশিকুজ্জামান রানা লিখিতভাবে ২৫ সদস্যের এই কমিটির অনুমোদন দেন। একই সাথে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনেরও নির্দেশনা রয়েছে সেখানে।

নব গঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আজগার আলী, সুজয় পাল, মোঃ জাহাঙ্গীর গাজী, মোঃ তৌফিকুর রহমান, মোঃ আল-আমিন, সাকিবুল হাসান, অমিত মণ্ডল, রোকনুজ্জামান। কমিটির যুগ্ম-সাধারণ পদে মনোনীত হয়েছেন শেখ হাসান,এবিএম সোহাগ, আল- আমিন, মোঃ তরিকুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল কবির, আব্দুর রব, মনিরুজ্জামান, মাহমুদুল হাসান, সৌরভ স্বর্ণকার ও মাদাই মণ্ডল।

এছাড়া দপ্তর সম্পাদক মোঃ মারুফ হোসেন, উপ-দপ্তর মোঃ আশিক এলাহী, প্রচার সম্পাদক মোঃ আশিক রহমান, উপ-প্রচার মোঃ আবু রাসেল, অর্থ সম্পাদক মোঃ লিটন মোড়লকে মনোনীত করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি মোঃ রমজান আলী বলেন, আমাদের সাতক্ষীরার অনেক শিক্ষার্থী এই প্রতিষ্ঠানে পড়ছে। কিন্তু অনেকেই অনেককে চিনে না, জানে না। আমরা সবাইকে একত্রিত করে এই সমস্যা দূর করতে চাই।